আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক শাহজালাল ভূইয়া’র পিতা সুলতান আহাম্মদ আর নেই

  • শহর প্রতিনিধি
  • দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক ও দৈনিক আমাদের অর্থনীতির ফেনী প্রতিনিধি শাহজালাল ভূইয়া’র পিতা সুলতান আহাম্মদ ভূইয়া (১০০) আর নেই।

    আজ শনিবার রাত ৯টা ১৫ মিনিটে বার্ধক্যজনিত কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন। আগামীকাল ২৯ জানুয়ারি রোববার সকাল সাড়ে দশটায় বিরলী ইসলামিয়া মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

    মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, নাতি-নাতনী সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। সমাজসেবক সুলতান আহাম্মদ ভূইয়া’র মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি ফেনী সদর উপজেলার পাঁছগাছিয়া ইউনিয়নের বিরলী গ্রামের ভূঞা বাড়ির মরহুম আলতাফ আলীর বড় ছেলে।

    সাংবাদিক শাহজালালের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ফেনী প্রেসক্লাব, ফেনী রিপোর্টার্স ইউনিটি, ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ফেনী জেলা শাখা, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী জেলা শাখা ও অনলাইন নিউজ পোর্টাল ‘ফেনী ট্রিবিউন’ এডিটর আবদুল্লাহ আল-মামুন সহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। পৃথক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090